ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চিকিৎসা নিতে দেশের বাইরে যেতে আগ্রহী নন এরশাদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, জুলাই ১, ২০১৯
চিকিৎসা নিতে দেশের বাইরে যেতে আগ্রহী নন এরশাদ

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ চিকিৎসা নিতে দেশের বাইরে যেতে আগ্রহী নন বলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে জানিয়েছেন দলটির (জাপা) শীর্ষ নেতারা।  

সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) অক্সিজেন সাপোর্টে থাকা এরশাদকে দেখতে সোমবার (০১ জুলাই) সকালে যান ওবায়দুল কাদের।  
 
পরে সচিবালয়ে সাংবাদিকদের ওবায়দুল কাদের বলেন, আমি এরশাদ সাহেবকে দেখে এসেছি।

ডাক্তাররা বলেছেন, তার অবস্থা অপরিবর্তিত। ৩/৪ দিন একটু উন্নতি হওয়ার পর গতকাল দুপুর থেকে অবনতি, সেই অবনতি গতকাল যেটা ছিল সেটা আজ অপরিবর্তিত রয়েছে। ডাক্তার আমার সামনে ডাক দিলেন উনাকে, দেখলাম চোখ খুলছেন ২/৩ বার। তিনি শঙ্কামুক্ত এটা বলা যায় না।
 
এরশাদের চিকিৎসা দেশে হবে নাকি সিঙ্গাপুরে নেওয়া হবে- প্রশ্নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জিএম কাদের যতোটা বলেছেন, তিনি বাইরে যেতে আগ্রহী নন। উনাকে নেওয়ার মতো স্ট্যাবল অবস্থাও নেই।
 
‘যখন উনার জ্ঞান ছিল তখন তিনি বলেছেন, আমি সিএমএইচেই কমফোর্টেবল ফিল করি, আমাকে অন্য কোথাও নেয়ার দরকার নেই। এটা জিএম কাদের আমাকে বলেছেন। ’
 
এদিকে সিএমএইচে এরশাদের চিকিৎসা সম্পর্কে জিএম কাদের বলেন, এরশাদের অবস্থা কাল যেমন ছিল সেটা অপরিবর্তিত রয়েছে। তার যে ইনফেকশন ফুসফুসে হয়েছিল, আজকে সকালে তার কিছুটা উন্নতি লক্ষ্য করা গেছে। তবে ওনার কিডনিতে একটু জটিলতা হয়েছে। যার জন্য এখন চিকিৎসা চলছে। তবে তার যে অবস্থার আরো অবনতি হয়নি, সেটাই আশার কথা। চিকিৎসকরাও আশাবাদী।
 
বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, জুলাই ০১, ২০১৯
এমআইএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।