ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে কনস্টেবল পদে ৬৫ জন নিয়োগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৫ ঘণ্টা, জুলাই ১, ২০১৯
খাগড়াছড়িতে কনস্টেবল পদে ৬৫ জন নিয়োগ

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে পুলিশ কনস্টেবল পদে ৬৫ জন নিয়োগ পেয়েছেন। রোববার (৩০ জুন) খাগড়াছড়ি পুলিশ লাইন্সে নিয়োগ পাওয়াদের নাম ঘোষণা করেন পুলিশ সুপার (এসপি) মোহা. আহমান উজ্জামান।

এসময় ফেনী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম ও রাঙ্গামাটি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

এসপি আহমার উজ্জামান বলেন, ‘মাঝে মধ্যে নিয়োগ নিয়ে যেসব অভিযোগ ওঠে তা মাথায় রেখে আমরা স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে নিয়োগ কার্যক্রম পরিচালনা করেছি।

শুরু থেকে কঠোর নজরদারি ও আন্তরিকতার মধ্য দিয়ে আমরা দায়িত্ব পালন করেছি। মূলত যোগ্যরা এখানে চাকরি পেয়েছে। তাই সদ্য নিয়োগ পাওয়া নারী-পুরুষ সরকারি ১০৩ টাকা ফি দিয়ে নিয়োগ পেয়েছে বলে বলতে পারি। ’
 
সারাদেশের মতো খাগড়াছড়িতেও গত ২৪ মে পুলিশের কনস্টেবল পদে নিয়োগের জন্য প্রায় ৩৯৬ জন নারী-পুরুষ বাছাই পরীক্ষায় অংশ নেয়। সেখান থেকে ২৪৫ জনকে প্রাথমিকভাবে বাছাই করা হয়। পরবর্তী বাছাইকৃতরা লিখিত পরীক্ষায় অংশ নিলে সেখান থেকে পাস করে ৯০ জন।  

সর্বশেষ সেখান থেকে যাচাই-বাছাই শেষে ৬৫ জন শিক্ষানবিশ পুলিশ কনস্টেবল (টিআরসি) হিসেবে নিয়োগ পান। এরমধ্যে পুরুষ-৬০ জন ও নারী ৫ জন।

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, জুলাই ০১, ২০১৯
এডি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।