ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

রিফাত হত্যা: ১১ ও ১২ নম্বর আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০১ ১২:২৬:৩০ এএম
মামলার ১১ নম্বর আসামি অলি ও ১২ নম্বর আসামি টিকটক হৃদয়

মামলার ১১ নম্বর আসামি অলি ও ১২ নম্বর আসামি টিকটক হৃদয়

বরগুনা: স্ত্রীর সামনে স্বামী রিফাত শরীফকে কুপিয়ে হত্যা মামলার ১১ নম্বর আসামি অলি ও ১২ নম্বর আসামি টিকটক হৃদয়কে গ্রেফতার করা হয়েছে।

এরআগে মামলার ৪ নম্বর আসামি চন্দন এবং ৯ নম্বর আসামি হাসানকে গ্রেফতার করা হয়। এছাড়াও রিফাত হত্যার সঙ্গে জড়িত সন্দেহে তানভীর, নাজমুল হাসান, সাগর ও কামরুর হাসান সাইমুনকে গ্রেফতার করেছে পুলিশ। 

রোববার (৩০ জুন) রাতে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন বরগুনা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন। তবে তদন্তের স্বার্থে কখন কোথা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে তা বলতে রাজি হননি তিনি।

রিফাত হত্যা মামলার প্রধান আসামি সাব্বির আহমেদ নয়ন বন্ড (২৫)। বাকি আসামিরা হলো- রিফাত ফরাজী (২৩), রিশান ফরাজী (২০), চন্দন (২১), মুসা, রাব্বি আকন (১৯), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), রায়হান (১৯), হাসান (১৯), রিফাত (২০), অলি (২২) ও টিকটক হৃদয় (২১)।

গত ২৬ জুল (বুধবার) সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজ রোডে সন্ত্রাসীরা স্ত্রীর সামনেই কুপিয়ে গুরুতর জখম করে রিফাত শরীফকে। পরে বিকেলে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওই ঘটনার ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে দেশজুড়ে প্রতিবাদ-সমালোচনার ঝড় ওঠে।

বাংলাদেশ সময়: ০০২৬ ঘণ্টা, জুলাই ০১, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   কুপিয়ে হত্যা বরগুনা রিফাত হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-01 00:26:30