ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গ্রিন রোডে ভবনে বিস্ফোরণ: দগ্ধ একজনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৯ ঘণ্টা, জুলাই ১, ২০১৯
গ্রিন রোডে ভবনে বিস্ফোরণ: দগ্ধ একজনের মৃত্যু

ঢাকা: রাজধানীর গ্রিন রোডে এলাকায় একটি ভবনে কাজ করার সময় বিস্ফোরণে দগ্ধ চার শ্রমিকের মধ্যে রাসেল শেখ (৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার (৩০ জুন) রাত ৯টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের তার মৃত্যু হয়। নিহত রাসেল মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার বাদল শেখে ছেলে।

ঢামেক পুলিশ ক্যাম্প ইনচার্জ পরিদর্শক (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, রাসেলের শরীরে ৬২ শতাংশ দগ্ধ ছিল। ময়না-তদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

>> গ্রিন রোডে ভবনের নিচতলায় বিস্ফোরণ, দগ্ধ ৪ শ্রমিক

এরআগে সকাল ১০টার দিকে ওই ভবনে ডেকোরেশনের কাজ করার সময় এ বিস্ফোরণ ঘটে। দগ্ধ তিনজন হলেন- ফয়েজ (২৩), আবদুল লতিফ রফিক (২০) ও সুজন (১৮)।

আহত ব্যক্তিরা জানান, তারা আরটেক্স নামে একটি প্রতিষ্ঠানে কাজ করেন। গ্রিন রোডের ওই ভবনের নিচতলায় রুম ডেকোরেশনের কাজ করার সময় বিস্ফোরণে হঠাৎ আগুন লেগে যায়। পরে ওই ভবন ও আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। তাদের ধারণা, রুমের ভেতরে থাকা এসি বিস্ফোরণে অগ্নিকাণ্ড ঘটতে পারে।

বাংলাদেশ সময়: ২৩১৯ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
এজেডএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।