ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলনগরে যুবককে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
কমলনগরে যুবককে পিটিয়ে হত্যা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় জয়নাল হোসেন (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত নবীর হোসেনকে আটক করেছে পুলিশ।

রোববার (৩০ জুন) দুপুর ২টা পর্যন্ত মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। এর আগে ভোরে উপজেলার চর কাদিরা ইউনিয়নের চর বসু এলাকায় তাকে পিটিয়ে আহত করা হয়।

হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

জয়নাল উপজেলার চর বসু গ্রামের বসির আহমেদের ছেলে। অভিযুক্ত নবীর হোসেন একই এলাকার ওয়ালি উল্লাহর ছেলে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে জয়নালের ছোট ভাই গণির সঙ্গে প্রতিবেশী নবীর হোসেনের স্ত্রীর পরকীয়া চলে আসছিল। এর সুবাদে ভোরে গণি ঘরে ঢুকে। বিষয়টি নবীর টের পেয়ে ডাকাত বলে চিৎকার করলে তাৎক্ষণিকভাবে তিনি ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

পরে গণির বড় ভাই জয়নাল ছুটে এলে নবীর সঙ্গে বাক-বিতণ্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে নবীর জয়নালের মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। এতে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বাংলানিউজকে জানান, অভিযুক্ত নবীর হোসেনকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
এসআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।