ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উবার চালক আরমান হত্যায় গ্রেফতার ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩১ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
উবার চালক আরমান হত্যায় গ্রেফতার ৩ ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর উত্তরায় উবার চালক আরমানকে (৪২) গলাকেটে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। তবে প্রাথমিকভাবে গ্রেফতারদের নাম-পরিচয় জানা যায়নি।

শনিবার (২৯ জুন) রাজধানীসহ এর আশপাশের কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো অস্ত্রও উদ্ধার করা হয়।

ডিবি পুলিশের উপ-কমিশনার (ডিসি-উত্তর) মো. মশিউর রহমান বাংলানিউজকে বলেন, উবার চালক আরমান হত্যার ঘটনায় তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। রোববার (৩০ জুন) সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

সূত্র জানিয়েছে, গ্রেফতার তিনজন আরমান হত্যাকাণ্ডে অংশ নিয়েছিলেন। গ্রেফতারের পর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১৬ নম্বর রোডের ড্রেন থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

গত ১৩ জুন রাতে রাজধানীর উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১৬ নম্বর সড়কে একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-২৫-৪৫৪৫) থেকে উবার চালক আরমানের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পরদিন উত্তরা পশ্চিম থানায় নিহত আরমানের স্ত্রী রাবেয়া খাতুন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
পিএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।