ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালকিনিতে স্বামীর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জুন ২৯, ২০১৯
কালকিনিতে স্বামীর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ আহত হামিদা বেগম

বরিশাল: মাদারীপুরের কালকিনিতে সামন ব্যাপারির বিরুদ্ধে যৌতুক দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

আহত হামিদা বেগমকে শুক্রবার (২৮ জুন) দিনগত রাতে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম)  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে শুক্রবার সন্ধ্যার দিকে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কয়ারিয়ার তালতলা এলাকায় এ ঘটান ঘটে।

আহতের স্বজনরা জানান, বুধবার স্বামী সামন ব্যাপারির একই এলাকার বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে যান হামিদা। দু’দিনের মাথায় ওই বাড়িতে হাজির হন স্বামী সামন ব্যাপারি। সামন তার স্ত্রীকে নিজের বাড়িতে নেওয়ার জন্য চাপ দিতে থাকেন। কিন্তু স্বামী মাদকসেবী হওয়ায় স্বামীর সঙ্গে শ্বশুরবাড়ি যেতে রাজি হয়নি। এ কারণে কাচি দিয়ে হামিদার স্ত্রী ডান চোখে আঘাত করে তার স্বামী। এসময় হামিদার চিৎকারে স্বজনরা এগিয়ে এসে স্বামীকে আটক করে পুলিশে দেয়।

আহত হামিদার ভাবী শিখা বেগম জানান, যৌতুকের জন্য হামিদাকে প্রায়ই নির্যাতন করতো। ঘটনার পর হামিদাকে রাতে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

শেবাচিম হাসপাতালের ইমার্জেন্সি মেডিক্যাল অফিসার ডা. শুভ্র বাংলানিউজকে জানান, হামিদার চোখের উপরে আঘাতের চিহ্ন রয়েছে। তার চিকিৎসায় যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জুন ২৯, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।