ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

রিফাত হত্যা মামলায় তিনজনের রিমান্ড মঞ্জুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৮ ৯:৫৬:৪০ পিএম
চন্দন ও হাসান

চন্দন ও হাসান

বরগুনা: বরগুনায় রিফাত শরীফকে কুপিয়ে হত্যা মামলায় গ্রেফতার হওয়া তিন আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর মধ্যে চন্দন ও হাসানের ৭ দিন এবং নাজমুল হাসানের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।  

শুক্রবার (২৮ জুন) বিকেল সাড়ে পাঁচটার দিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. রাসেল এ আদেশ দেন। 

এর আগে বেলা ১১টার দিকে আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্তকারী কর্মকর্তা হুমায়ন কবির ১০ দিনের রিমান্ড আবেদন করেন। 

আদালতের বিচারক বিকেল সাড়ে পাঁচটার দিকে এজহারভুক্ত আসামি চন্দন ও মো. হাসানের ৭ দিন করে ও অজ্ঞাতনামা আসামি নাজমুল আহসানের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হুমায়ন কবির রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা আদালতের কাছে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেক আসামির ১০ দিনের রিমান্ড আবেদন করি। আদালতের বিচারক দুই জনের ৭ দিন ও ১ জনের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। 

বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাতকে। পরে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে মারা যান। তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি হামলাকারীদের বাধা দিয়েও স্বামীকে বাঁচাতে পারেননি। 

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুন ২১, ২০১৯
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   বরগুনা রিফাত হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-28 21:56:40