ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেমিকার ঘরের জানালায় যুবকের ঝুলন্ত মরদেহ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, জুন ২৮, ২০১৯
প্রেমিকার ঘরের জানালায় যুবকের ঝুলন্ত মরদেহ! ঝুলন্ত মরদেহ। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: প্রেমিকার ঘরের জানালা থেকে ঝুলন্ত অবস্থায় মাহমুদ হাসান মানা (২০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৮ জুন) সকাল সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার একডালা ধোপাপাড়া মহল্লা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মাহমুদ ওই গ্রামের সবদের আলীর ছেলে।

এদিকে এ ঘটনাকে হত্যাকাণ্ড দাবি করে মাহমুদুলের বন্ধু-বান্ধব ও স্বজনেরা শহরে বিক্ষোভ মিছিল করেছে। এ সময় বিক্ষুব্ধ জনতা থানার সামনে এসে হত্যাকারীদের ফাঁসি দাবি করে স্লোগান দেয়।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আহমেদ জানান, একডালা ধোপাপাড়া মহল্লার ছানোয়ার হোসেন ছানুর বাড়িতে ঘরের পেছনের জানালার সঙ্গে মাহমুদের ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ছানোয়ার হোসেন ছানুর ভাই মনোয়ার হোসেনসহ তিনজনকে আটক করা হয়েছে।  

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না-তদন্তের পর এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে।  

নিহত মাহমুদুলের বাবা  সবদের আলী ও ভাই নুরনবী ইসলাম রতন অভিযোগ করে বলেন, ছানোয়ার হোসেন ছানুর মেয়ে শাওনের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল মাহমুদ। বৃহস্পতিবার রাত ১২টার দিকে শাওন ফোন করে মাহমুদকে নিজ বাড়িতে ডেকে পাঠায়। পরে শাওনের বাড়ির লোকজন মাহমুদকে শ্বাসরোধে হত্যার পর জানালার সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচারণা চালায়।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ২৮ জুন, ২০১৯ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।