ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় নারীকে কুপিয়ে হত্যা, সাবেক স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, জুন ২৮, ২০১৯
কুষ্টিয়ায় নারীকে কুপিয়ে হত্যা, সাবেক স্বামী আটক

কুষ্টিয়া: কুষ্টিয়ার খোকসার হেলালপুর গ্রামে সাবিনা ইয়াসমিন (৪০) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহত সাবিনার সাবেক স্বামী বাদশা আলী খাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ জুন) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে জাগরনী চক্র ফাউন্ডেশনের পাশে নিহত ওই নারীর নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।  

এ ঘটনায় বাদশা আলীসহ আরো কয়েকজনকে আসামি করে নিহতের ছেলে বাঁধন হোসেন (১৯) থানায় মামলা দায়ের করেছে।

 

বাঁধন জানান, ৬/৭ বছর আগে তার বাবার সঙ্গে মায়ের ছাড়াছাড়ি হয়ে যায়। এ ব্যাপারে পারিবারিক আদালতে মামলা চলমান রয়েছে। এ নিয়ে সাবিনা ইয়াসমিন এর সঙ্গে তার সাবেক স্বামীর বিরোধ চলে আসছিল।  

মামলায় উল্লেখ করা হয়, বৃহস্পতিবার দিবাগত রাতে শেষবার সাবিনা তার সাবেক স্বামীর সঙ্গে মোবাইলে কথা বলেন। এরপর রাতের কোনো এক সময় দুবৃত্তরা বাড়িতে এসে সাবিনাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে কাঁথা দিয়ে ঢেকে রেখে পালিয়ে যায়।
  
খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম মেহেদী মাসুদ জানান, ময়না-তদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের পর বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। অভিযুক্ত সাবেক স্বামীসহ আরো কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, ২৮ জুন, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।