ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরগুনার রিফাত হত্যা: ১৩ জন শনাক্ত, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, জুন ২৮, ২০১৯
বরগুনার রিফাত হত্যা: ১৩ জন শনাক্ত, গ্রেফতার ৩ সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, ছবি: বাংলানিউজ

ঢাকা: বরগুনায় স্ত্রীর সামনে স্বামীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় কাউকে ছাড়ে দেওয়া হবে না। এ হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ১৩ জনকে শনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শুক্রবার (২৮ জুন) পুরাতন ঢাকা কেন্দ্রীয় কারাগারের ঐতিহাসিক ভবন সংরক্ষণ ও পারিপার্শ্বিক উন্নয়ন শীর্ষক প্রকল্প কাজের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা জানান।

মন্ত্রী বলেন, বরগুনায় রিফাতকে কুপিয়ে হত্যার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হচ্ছে না।

জড়িতরা যে দলেরই হোক, তাদের গ্রেফতার করা হবে। আমাদের পুলিশ ও গোয়েন্দারা অত্যন্ত দক্ষ। বাকি যে কয়েকজন আছে তারা অচিরেই ধরা পড়বে নিশ্চিত থাকেন।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত আমরা হত্যাকাণ্ডের সঙ্গে ১৩ জনকে শনাক্ত করেছি। তার মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও শিগগিরই গ্রেফতার করা হবে।

মন্ত্রী আরও বলেন, ফেনীর মাদ্রাসার ছাত্রীকে পুড়িয়ে হত্যার ঘটনায় বলেছিলাম আমরা কাউকে ছাড় দেব না। সেখানে আমাদের দলের সঙ্গে সম্পৃক্তদেরকেও আমরা ছাড় দেইনি।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, জুন ২৮, ২০১৯
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।