ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুলবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৫ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
ফুলবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক শিক্ষকসহ দুই চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন এক নারী আরোহী।

বুধবার (২৭ জুন) বিকেলে ফুলবাড়ী পৌরসভা এলাকার চাঁদপাড়া কালভার্টের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফুলবাড়ী উপজেলার দাদুল চকিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক ও চকিয়া আদমপুর গ্রামের মৃত মছির উদ্দীনের ছেলে জালাল উদ্দিন (৫৫) এবং দক্ষিণ কৃষ্টপুর গ্রামের মোশাররফ হোসেনের ছেলে মেহেদি হাসান (২০)।

 

আহত ওই নারী হলেন উপজেলার দাদুল চকিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফেরদৌসি আরা (৪৫)।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম বাংলানিউজকে জানান, বিকেলে স্কুল শেষে স্ত্রী একই বিদ্যালয়ের সহকারী শিক্ষিক ফেরদৌসি আরাকে সঙ্গে নিয়ে ফুলবাড়ী শহরে আসছিলেন জালাল উদ্দিন। পথে ঘটনাস্থলে অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে জালালের মৃত্যু হয়। গুরুতর আহত হন তার স্ত্রী।  

স্থানীয়রা অপর মোটরসাইকেল চালক মেহেদীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। গুরুতর আহত জালালের স্ত্রী ফেরদৌসিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি ফখরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।