bangla news

রিফাত হত্যায় জড়িতদের যতো দ্রুত সম্ভব গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৭ ৭:১৪:৩৫ পিএম
রিফাত শরীফকে কোপানো সময়ের ছবি।

রিফাত শরীফকে কোপানো সময়ের ছবি।

বরিশাল: প্রকাশ্য দিবালোকে স্ত্রীর সামনে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে প্রাণ হারানো রিফাত শরীফ (২২) হত্যায় জড়িতদের যতো দ্রুত সম্ভব গ্রেফতার করা হবে বলে জানিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী।

আইন-শৃঙ্খলা বাহিনী বলছে, হামলাকারীদের সনাক্ত করা হয়েছে, যতো দ্রুত সম্ভব  গ্রেফতার করে তাদের আইনের আওতায় আনা হবে।

বৃহস্পতিবার (২৭ জুন) বেলা ১১টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাতের ওপর হামলার ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম।

তিনি বলেন, এ ধরনের ঘটনা কাঙ্ক্ষিত নয়, যা মেনে নেওয়ার মতোও নয়। অপরাধীদের চিহ্নিত করা হয়েছে। তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। অভিযান অব্যাহত রয়েছে।

বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন জানান, রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় তার বাবা দুলাল শরীফ ১২জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। যেখানে প্রধান আসামি করা হয়েছে অভিযুক্ত সাব্বির হোসেন নয়নকে (নয়ন বন্ড)। এছাড়া মামলার চার নম্বর আসামি চন্দনকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে মামলার বাকি আসামি ও ঘটনার সামনে-পেছনে থাকা সবাইকে আইনের আওতায় আনার লক্ষ্যে কাজ করছে আইন-শৃঙ্খলাবাহিনী। বিভিন্নস্থানে অভিযানের পাশাপাশি জেলার গুরুত্বপূর্ণ সড়কগুলোতে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালানো হয়েছে। বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারি।

নিহত রিফাতের স্ত্রী মিন্নি জানান, নয়ন দীর্ঘদিন ধরে তাকে উত্ত্যক্ত করতো। যার প্রতিবাদ করায় তার স্বামীকে প্রাণ দিতে হয়েছে। তিনি এ হত্যাকাণ্ডে জড়িত সবার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বুধবার (২৬ জুন) সকালে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা স্ত্রীর সামনেই কুপিয়ে গুরুতর জখম করা হয় রিফাত শরীফকে। পরে বিকেলে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওই ঘটনার ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
এমএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   রিফাত হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-27 19:14:35