bangla news

সিলেটে স্ত্রীকে হত্যার পর আত্মহত্যার নাটক!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৭ ৩:২৬:০০ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

সিলেট: সিলেটে ফরিদা পারভীন (২৪) নামে গৃবধূকে পিটিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী রুবেল আহমদকে (৩০) আটক করেছে পুলিশ। বুধবার (২৬ জুন) মধ্যরাতে সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের আখালিঘাট এলাকায় এ ঘটনাটি ঘটে।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে ওই গৃহবধূর মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। 

সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন আহমদ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ফরিদার সঙ্গে দেড় বছর আগে বিয়ে হয় রুবেল আহমদের। বেকার রুবেল আহমদ পারিবারিক কলহের জের ধরে রাতে কোনো এক সময় স্ত্রীকে পিটিয়ে শ্বাসরূদ্ধ করে হত্যা করে। হত্যার পর আত্মহত্যার নাটক সাজাতে স্ত্রীর মরদেহ বাথরুমে ঝুলিয়ে রাখে। রুবেলসহ পরিবারের লোকজন মিলে মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

তিনি বলেন, রুবেলের পরিবারের লোকজনের দাবি ফরিদা পারভীন বাথরুমে আত্মহত্যা করেছেন। কিন্তু সুরতহাল প্রতিবেদনে মরদেহে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাকে (ফরিদা) নির্যাতনের পর শ্বাসরুদ্ধ করে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখে, আবার নিজেরাই উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় আটক রুবেল আহমদকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
এনইউ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-27 15:26:00