ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে এক লাখ পিস ইয়াবা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
টেকনাফে এক লাখ পিস ইয়াবা উদ্ধার

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলার জাদিমুরা এলাকায় অভিযান চালিয়ে এক লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বৃহস্পতিবার (২৭ জুন) ভোরে এ অভিযান চালানো হয়। উদ্ধার করা এসব ইয়াবার আনুমানিক বাজারমূল্য তিন কোটি টাকা বলে জানিয়েছে বিজিবি।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. ফয়সল হাসান খান বাংলানিউজকে জানান, টেকনাফের জাদিমুরা এলাকার ওমরখাল দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ করতে পারে- এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়নের একটি বিশেষ টহলদল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় টহলদলের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা অন্য পাশ দিয়ে পালিয়ে যায়। পরে টহলদলের সদস্যরা ওই স্থানে তল্লাশি চালিয়ে এক লাখ পিস ইয়াবা উদ্ধার করে।

তিনি আরও বলেন, উদ্ধার করা এসব ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়নের সদর দফতরে জমা রাখা হয়েছে। পরবর্তীতে বিজিবির ঊধ্বর্তন কর্মকর্তা, মাদকদ্রব্য অধিদফতরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে এগুলো ধ্বংস করা হবে।  

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জুন ২৭, ২০১৯ 
এসবি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ