ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টঙ্গীতে ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
টঙ্গীতে ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ছবি: প্রতীকী

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পূর্ব থানাধীন সীলমুন এলাকায় ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও আটজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে টঙ্গী-কালীগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বান্ধাখোলা এলাকার মাছ ব্যবসায়ী সুবাস চন্দ্র দাস (৪৫) ও ময়মনসিংহের গফরগাঁও থানার রসুলপুর এলাকার মৃত হোসেন আলীর ছেলে লেগুনার হেলপার বাদল (৩০)।

আহতদের পরিচয় জানা যায়নি।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) সোহরাব হোসেন বাংলানিউজকে জানান, সকালে সাত থেকে আটজন মাছ ব্যবসায়ী আব্দুল্লাহপুর থেকে মাছ নিয়ে লেগুনাযোগ কালীগঞ্জ যাচ্ছিলো। এ সময় তাদের লেগুনাটি টঙ্গীর সিলমুন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে সুবাসের মৃত্যু হয়। এ সময় অন্যদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক বাদলকে মৃত ঘোষণা করেন। পরে আহত আটজনকে চিকিৎসা দেওয়া হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad