ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
bangla news

উল্লাপাড়ায় মা-ছেলেকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৭ ৯:৪৮:৪২ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অবসরপ্রাপ্ত এক সেনা সদস্য ও তার বৃদ্ধা মাকে গলা কেটে হত্যা করেছে দুর্বত্তরা। 

বুধবার (২৬ জুন) রাতে উপজেলার দুর্গানগর ইউনিয়নের মহেশপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরদিন বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ১১টার দিকে নিহতদের মরদেহ উদ্ধার করে পুলিশ। 

মৃতরা হলেন- ওই গ্রামের মৃত বাছির উদ্দিন মাস্টারের স্ত্রী রিজিয়া খাতুন (৯৫) ও তার ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আলতাফ হোসেন মুকুল (৬৫)।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কওশিক আহম্মেদ বাংলানিউজকে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। নিহতদের গলা ছাড়াও হাত পা ও বুকের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। 

এদিকে, নিহত আলতাফ হোসেন মুকুলের মেয়ে উল্লাপাড়া এইচটি ইমাম বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রোখসানা হোসেন হিজল দাবী করেন, তার বাবা গ্রামে একটি মসজিদ প্রতিষ্ঠা করেছেন। ওই মসজিদ স্থাপনকে কেন্দ্র করে গ্রামের একটি পক্ষের সঙ্গে দ্বন্দ্ব চলছিল। এর জের ধরে পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, জুন ২৭, ২০১৯ আপডেট: ১১১৭ ঘণ্টা
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-27 09:48:42