bangla news

শরীয়তপুরে ছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদণ্ড 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৭ ৫:২৯:২১ এএম
কারাদণ্ড। ছবি: প্রতীকী

কারাদণ্ড। ছবি: প্রতীকী

শরীয়তপুর: শরীয়তপুর সদর উপজেলায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় মিলন বেপারী (১৯) নামে এক ছাত্রকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

বুধবার (২৬ জুন) রাত ৮টার সময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুর রহমান শেখ এ দণ্ডাদেশ দেন। 

মিলন বেপারী সদর উপজেলার চরপাতান গ্রামের ইদ্রিস বেপারীর ছেলে এবং আংগারিয়া টেকনিক্যাল স্কুল এণ্ড কলেজের দশম শ্রেণির ছাত্র। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহাবুর রহমান শেখ বাংলানিউজকে জানান, সদর উপজেলার তুলাতলা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে কিছুদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলো মিলন। বুধবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে মিলন মোটরসাইকেল নিয়ে ওই স্কুলছাত্রীর পথরোধ করে প্রেমের প্রস্তাবসহ বিভিন্নভাবে উত্ত্যক্ত করে এবং কাগজে মোবাইল নম্বর লিখে যোগাযোগ করার জন্য হাতে ধরিয়ে দেয়। মেয়েটি বিষয়টি এলাকার লোকজনকে জানালে তারা মিলনকে ধরে উত্তম মধ্যম দিয়ে তুলাতলা উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে আটকে রেখে পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেয়। খবর পেয়ে পুলিশসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে গিয়ে স্কুল মাঠে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মেয়েটির জবানবন্দি ও উপস্থিত লোকজনের স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে প্রায় ২ শতাধিক লোকের উপস্থিতিতে মিলনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন। 

বাংলাদেশ সময়: ০৫২৭ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   কারাদণ্ড শরীয়তপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-27 05:29:21