bangla news

কুড়িগ্রামে ধরলার পানিতে যুবক নিখোঁজ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৭ ৩:৪৩:১০ এএম
নিখোঁজ যুবককে খোঁজা হচ্ছে। ছবি: বাংলানিউজ

নিখোঁজ যুবককে খোঁজা হচ্ছে। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: আকস্মিকভাবে নদ-নদীর পানি বৃদ্ধি পাওয়ায় কুড়িগ্রামের ধরলা অববাহিকায় বন্যার আশঙ্কা দেখা দিয়েছে। বুধবার (২৬ জুন) সকাল থেকে পানি বাড়তে শুরু করে। 

এদিকে বিকেলে কুড়িগ্রাম সদর উপজেলার বাংটুরঘাট এলাকায় মাছ ধরার সময় ৪ যুবক পানিতে ডুবে গেলে ৩ জনকে উদ্ধার করা হলেও ১ জন এখনো নিখোঁজ রয়েছে। সন্ধ্যায় কুড়িগ্রাম ও রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ যুবক নুরুন্নবীকে উদ্ধার অভিযান চালায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বিকেলে সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের প্রাসাদকালোয়া গ্রামের ছয় যুবক ধরলা নদীতে মাছ ধরার সময় প্রবল স্রোতে ৪ যুবক ডুবে যায়। স্থানীয়রা কালাম, নুরজামাল ও লিটন নামে ৩ জনকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করে। নুরুন্নবী নামের অপর যুবক এখনো নিখোঁজ রয়েছে। 

আকস্মিকভাবে পানি বৃদ্ধি পাওয়ায় ধরলার তীরবর্তী নিম্নাঞ্চলের পাট, ভুট্টা ও বীজতলাসহ বিভিন্ন ফসল ডুবে গেছে। সমুহ বন্যার আশঙ্কায় আতঙ্ক দেখা দিয়েছে নদী তীরবর্তী এলাকার জনমনে। 

কুড়িগ্রাম পানি উন্নয়ন বোর্ড কন্ট্রোল রুম সূত্রে জানা যায়,  বুধবার সকাল থেকে নদীতে পানি বাড়ছে। তবে ধরলার পানি এখনও বিপদসীমার নিচে রয়েছে।

বাংলাদেশ সময়: ০৩৩২ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
এফইএস/আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   কুড়িগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-27 03:43:10