ঢাকা, শনিবার, ৪ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

রাজশাহীতে বজ্রপাতে ২ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৬ ১১:৫২:০৩ পিএম
বজ্রপাতে মৃত্যু। (ফাইল ফটো)

বজ্রপাতে মৃত্যু। (ফাইল ফটো)

রাজশাহী: রাজশাহীর পবা ও দুর্গাপুর উপজেলায় বজ্রপাতে সেলিম হোসেন (২২) নামে এক যুবক ও সাগর (১৫) নামে এক অষ্টম শ্রেণির স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। 

বুধবার (২৬ জুন) বিকেলে পবা উপজেলার শিয়ালবেড় ও দুর্গাপুর উপজেলার যুগিশো উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত সেলিম উপজেলার শিয়ালবেড় এলাকার আব্দুল বারীর ছেলে ও সাগর উপজেলার যুগিশো উত্তর পাড়ার আব্দুল আলিমের ছেলে।
  
এ ঘটনায় মোস্তফা (২১) নামে আরও এক যুবক আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
  
শিয়ালবেড় গ্রামের অধিবাসী তোফাজ্জেল হোসেন জানান, বৃষ্টির সময় বাড়ির পাশে আম বাগানে সেলিম ও মোস্তফা অবস্থান করছিলেন। এ সময় বজ্রপাত হলে দু’জনেই গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন।

রাজশাহীর রাজপাড়া থানার দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, বজ্রপাতে আহত যুবককে হাসপতালে আনার আগেই মৃত্যু হয়েছে। এ জন্য কেউ থানায় আসেনি। তাই এ ঘটনায় থানায় কোনো অপমৃত্যুর মামলাও হয়নি।   

অপরদিকে রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মোতালেব জানান, বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে সাগর ছাগলের জন্য ঘাস কাটতে বাড়ির পাশে একটি মাঠে 
যায়। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলে মারা যায় সে। 

বাংলাদেশ সময়: ২৩৪২ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এসএস/আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী বজ্রপাতে মৃত্যু 
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-26 23:52:03