ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

জাতীয়

লাকসামে পাওনা টাকা চাওয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-২৭-০৬ ০২:০৩:৫০ এএম
লাকসামে পাওনা টাকা চাওয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

কুমিল্লা: কুমিল্লার লাকসাম উপজেলায় পাওনা ১০০ টাকা চাওয়ায় নজরুল ইসলাম (১৯) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ঘাতক পারভেজ ওরফে কালাকে (২০) আটক করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

বুধবার (২৬ জুন) সকালে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নজরুলের মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার (২৫ জুন) রাতে লাকসাম পৌরশহরের পশ্চিমগাঁও বাগবাড়ি এলাকায় ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, কিছুদিন আগে ঘাতক পারভেজ ওরফে কালা তার খালাতো ভাই নজরুল ইসলামের কাছ থেকে ১০০ টাকা ধার নেয়। মঙ্গলবার রাতে কালার সঙ্গে নজরুলের পাওনা টাকা চাওয়া নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কালা ঘর থেকে ছুরি এনে নজরুলের পেটে ছুরিকাঘাত করলে নজরুল গুরুতর আহত হয়।

‘এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে ঘাতক কালা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন নজরুলকে উদ্ধার করে প্রথমে লাকসাম সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য কুমেক হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থাতেই বুধবার সকালে নজরুলের মৃত্যু হয়। ’

স্থানীয়রা আরও জানায়, মাত্র আট মাস পূর্বে নজরুলের বিয়ে হয়। তার স্ত্রী বর্তমানে অন্তঃসত্ত্বা।

এ বিষয়ে লাকসাম থানার ওসি নিজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, এ ঘটনায় নিহত নজরুলের পিতা মো. আলী আকবর বাদী হয়ে পারভেজ ওরফে কালাকে একমাত্র আসামি করে লাকসাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরে ঘাতককে আটক করে কুমিল্লা আদালতে পাঠানো হয়েছে। এছাড়া হত্যায় ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa