ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনী সদর হাসপাতালে ১১ প্রতারক আটক, জেল-জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
ফেনী সদর হাসপাতালে ১১ প্রতারক আটক, জেল-জরিমানা দণ্ডপ্রাপ্ত ১১ দালাল-প্রতারক। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনী জেলা সদর হাসপাতালে ঝটিকা অভিযান চালিয়ে ১১ দালাল-প্রতারক আটক করেছে র‌্যাব-৭। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে তোলা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাতজনকে কারাদণ্ড এবং চারজনকে অর্থদণ্ড দেন।

বুধবার (২৬ জুন) দুপুরে এ অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্পের কোম্পানি কমান্ডার জুনায়েদ জাহেদী।

এই ১১ জনকে আটক করার পর র‌্যাব তাদের ফেনী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুজ্জামান চৌধুরীর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের হাতে তুলে দেয়। আদালত সাতজনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও বাকি চারজনকে এক হাজার টাকা করে অর্থদণ্ড দেন।

বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন ফিরোজ (৫০), আফসার (৪০), শাখাওয়াত হোসেন (১৬), নয়ন (৩৫), মো. শরীফ (৫০), টুটুল মজুমদার (২৭), সুজন (২০)। অর্থদণ্ডপ্রাপ্তরা হলেন  তৌফিকুল ইসলাম (২৮), আনোয়ার পারভেজ (৩০), ফারুক আহমেদ (৪০) ও আবু সালমান।

এরা বিভিন্ন ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসির দালাল। রোগীদের অসহায়ত্বের সুযোগে অতিরিক্ত টাকা হাতিয়ে নেওয়ার কাজ করছিলেন এরা।

র‌্যাব জানিয়েছে, জনসাধারণ ও রোগীদের হয়রানি বন্ধে জেলার বিভিন্ন হাসপাতালে অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এসএইচডি/এইচএডি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ