ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশে চাকরি পাইয়ে দেওয়ার নামে প্রতারণা, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
পুলিশে চাকরি পাইয়ে দেওয়ার নামে প্রতারণা, আটক ২ আটক চাকরিপ্রার্থী ও প্রতারক। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরায় পুলিশে নিয়োগ পাইয়ে দেওয়ার নামে প্রতারণার সময় এক চাকরিপ্রার্থী ও এক প্রতারককে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে নগদ ১১ লাখ টাকা। 

বুধবার (২৬ জুন) বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রিয়াদুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

এর আগে, মঙ্গলবার (২৫ জুন) শহরের পুলিশ লাইনের পার্শ্ববর্তী মৎস্য কার্যালয়ের সামনে থেকে অর্থ লেনদেনের সময় তাদের হাতেনাতে আটক করা হয়।

 

আটকরা হলেন- জেলা সদর উপজেলার বল্লীর আবুল হোসেনের ছেলে প্রতারক আসাদুজ্জামান (২৭) ও নারায়ণপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে চাকরিপ্রার্থী দেলোয়ার হোসেন (২১)।

এসআই রিয়াদুল ইসলাম বাংলানিউজকে জানান, পুলিশ কনস্টেবল হিসেবে চাকরি পাইয়ে দেওয়ার নামে নারায়ণপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে দেলোয়ার হোসেনের সঙ্গে ১১ লাখ টাকা চুক্তি করেন প্রতারক আসাদুজ্জামান। পরে মঙ্গলবার বিকেলে ওই টাকা লেনদেনের সময় গোপন সংবাদ পেয়ে শহরের পুলিশ লাইনের পার্শ্ববর্তী মৎস্য কার্যালয়ের সামনে থেকে তাদের হাতেনাতে আটক করা হয় এবং জব্দ করা হয় ১১ লাখ টাকা।  

জিজ্ঞাসাবাদ শেষে বুধবার বিকেলে আটক ওই দুইজনকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।