ঢাকা, রবিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
bangla news

আদিতমারীতে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৬ ৯:৩৭:১৮ এএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলার পলাশী বাজারে মিনি ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো সাত যাত্রী। এদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার(২৬ জুন) সকাল ৭টার দিকে লালমনিরহাট-বুড়ামারী মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ওয়াবদা বাজার এলাকার বিষনাথ রায়ের ছেলে নান্দু চন্দ্র রায় (৫৫) ও একই গ্রামের নূর উদ্দিনের ছেলে অটোরিকশা চালক রবিউল ইসলাম (৪২)।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে পরীক্ষায় অংশ নিতে অভিভাবকসহ কালীগঞ্জের ওয়াবদা বাজার এলাকার আটজন একটি অটোরিকশা রিজার্ভ নিয়ে লালমনিরহাট পুলিশ লাইনে যাচ্ছিলেন। পথে পলাশী বাজারে পৌঁছালে একটি মিনি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই চালক রবিউল ও যাত্রী নান্দু চন্দ্র নিহত হন। এসময় আহত হন অটোরিকশার সাত যাত্রী। 

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে আদিতমারী ও রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনায় ওই মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে বিক্ষুব্ধ এলাকাবাসী। এতে মহাসড়কের উভয় দিকে আটকা পড়েছে শতাধিক ট্রাক ও যাত্রীবাহী বাস। পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা চলছে বলেও জানান ওসি সাইফুল ইসলাম।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-26 09:37:18