ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু, আহত ৯

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩২ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু, আহত ৯

ফেনী: কুমিল্লার চৌদ্দগ্রামের জগন্নাথদীঘি এলাকায় সড়ক দুর্ঘটনায় সানজিদা সুলতানা স্মৃতি (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো নয়জন।

মঙ্গলবার (২৫ জুন) দিনগত রাত পৌনে ১২টার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ফেনী আধুনিক সদর হাসপাতালের পুলিশ বক্সের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জসিম উদ্দিন বাংলানিউজকে জানান, রাতে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে যাওয়া স্টার লাইনের একটি বাস জগন্নাথদীঘি এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে বাসটির ১০ যাত্রী আহত হন।  

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ওই হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শিশু সানজিদাকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার্ড করা হয়। বাকি আটজনকে ওই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

ফেনী আধুনিক সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. ফজলুল কবির বলেন, সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে। আহত নয়জনের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহতদের মাথা, হাত ও পা কেটে গেছে।

বাংলাদেশ সময়: ০২৩০ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এসএইচডি/ইএআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।