bangla news

৪ ব্যক্তি-প্রতিষ্ঠানকে অনুদান দিলেন প্রধানমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৫ ১০:১৭:১৭ পিএম
৪ ব্যক্তি-প্রতিষ্ঠানের হাতে অনুদান তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: পিআইডি

৪ ব্যক্তি-প্রতিষ্ঠানের হাতে অনুদান তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: পিআইডি

ঢাকা: খুলনা শিশু হাসপাতালে চিকিৎসার মান অক্ষুণ্ন রাখা, গরিব দুস্থ ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা আরো বাড়ানোর জন্য ১৫ কোটি টাকা আর্থিক অনুদান হিসেবে দেওয়া হয়েছে। 

এই অর্থ হাসপাতালের চিকিৎসক-নার্স কর্মকর্তা-কর্মচারীদের বেতন ভাতাদি প্রদান এবং হাসপাতাল সুষ্ঠুভাবে পরিচালনা ও উন্নত করতেও ব্যয় হবে। 

মঙ্গলবার (২৫ জুন) সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংশ্লিষ্টদের হাতে এ টাকার চেক তুলে দেন। প্রধানমন্ত্রীর হাত থেকে চেক গ্রহণ করেন  খুলনার জেলা প্রশাসক, খুলনা শিশু হাসপাতাল কমিটির আহ্বায়ক ও শিশু ফাউন্ডেশন কমিটির সদস্য মোহাম্মদ হেলাল হোসেন।

এছাড়া সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইমাম মোহাম্মদ শাদীদ এর চিকিৎসায় ৫০ লাখ টাকা অনুদান হিসেবে দিয়েছেন প্রধানমন্ত্রী। মোহাম্মদ শাদীদ প্যানক্রিয়াটাইটিস রোগে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন।

সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ কনস্টেবলের শৈবাল এর বাবাকে ১০ লাখ টাকা এবং স্ত্রীকে ২ লাখ টাকার অনুদান দেওয়া হয়েছে।

এদিকে ২০০২ সালে বিএনপিকর্মীদের গুলিতে নিহত সাতক্ষীরার নওয়াপাড়া পৌরসভার নির্বাচিত কমিশনার আতিউর রহমানের স্ত্রীকে ২০ লাখ টাকার অনুদান দেন প্রধানমন্ত্রী। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, খুলনা-২ এর সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
এমইউএম/এমএ 

ক্লিক করুন, আরো পড়ুন :   প্রধানমন্ত্রী শেখ হাসিনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-25 22:17:17