bangla news

নাটোরে কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৫ ৯:৪৮:২৬ পিএম
নাটোরে কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যাগে রাজসভা অনুষ্ঠিত। ছবি: বাংলানিউজ

নাটোরে কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যাগে রাজসভা অনুষ্ঠিত। ছবি: বাংলানিউজ

নাটোর: নাটোরে কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে রাজমিস্ত্রিদের নিয়ে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি ও স্বাস্থ্যকর অভ্যাসগুলো রপ্ত করার পাশাপাশি তাদের নির্মাণশৈলীর মান বৃদ্ধির লক্ষ্যে রাজসভা অনুষ্ঠিত হয়েছে।
 

মঙ্গলবার (২৫ জুন) বিকেল থেকে রাত ৯টা পর্যন্ত নাটোর রাজবাড়ির আনন্দ ভবনে এ সভার আয়োজন করা হয়। এতে ৭০ জন হেড নির্মাণকর্মীর স্বাস্থ্য পরীক্ষা ও নির্মাণশৈলীর ওপর প্রশিক্ষণও দেওয়া হয়।

রাজ সভায় কিং ব্র্যান্ড সিমেন্টের রাজশাহী বিভাগীয় সেলস ম্যানেজার মোঃ জিল্লুর রহমান প্রধান অতিথির বক্তব্যে বলেন, দেশের শীর্ষস্থানীয় কোম্পানী বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের গুলগত মান বৃদ্ধির কারণে সারা দেশে এর চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এজন্য প্রতিদিন ঢাকা, নারায়ণগঞ্জ ও মংলা সিমেন্ট কারখানায় তিন লাখ ৩৬ হাজার ব্যাগ সিমেন্ট উৎপাদন হচ্ছে। এরমধ্যে ঢাকা ও নারায়ণগঞ্জের কারখানায় এক লাখ ৬০ হাজার এবং মংলা কারখানায় এক লাখ ৭৬ হাজার সিমেন্ট উৎপাদন হচ্ছে। এছাড়া নির্মাণকাজ করতে গিয়ে যদি কোনো শ্রমিক ক্ষতিগ্রস্ত হন, তাহলে তাদের পাশে দাঁড়াবে কিং ব্র্যান্ড সিমেন্ট কর্তৃপক্ষ।
 
রাজ সভায় সভাপতিত্ব করেন কিং ব্র্যান্ড সিমেন্টের নাটোর জেলার পরিবেশক মের্সাস লিটন এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মোঃ জিয়াউর রহমান লেলিন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,রাজশাহী এরিয়া সেলস ম্যানেজার তারিক সালমান, পাবনা এরিয়ার সহকারী সেলস ম্যানেজার আল আমিন কবির, নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার দায়িত্বরত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৗশলী ওমর খৈয়ম, নাটোরের টেরিটরী সেলস এক্সিকিউটিভ গাউসুল আজম, বসুন্ধরা গ্রুপের টেকনিক্যাল সাপোর্ট-এর সিনিয়র এক্সিকিউটিভ মোঃ কাওসার হোসেন প্রমুখ। 

সভায় বক্তরা কিং ব্রান্ড সিমেন্টের গুণগত মান, নির্মাণ-পদ্ধতি ও নির্মাণকাজের নিরাপত্তা সম্পর্কিত বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়াদি নিয়ে আলোচনা করেন। 

রাজসভায় নাটোর সদর ,সিংড়া ,বাগাতিপাড়া, নলডাঙ্গা উপজেলার ডিলার, রিটেইলার ও  প্রকৌশলী সহ মোট ১৭০ জনের উপস্থিতিত ছিলেন। এতে আনন্দমুখর পরিবেশে সভার অনুষ্ঠানকার্য সম্পন্ন হয়। সভার শেষপর্বে কুইজ প্রতিযোগিতা, র‌্যাফেল ড্র এবং নৈশভোজের ব্যবস্থা ছিল।

বাংলাদেশ সময় : ২১৪৮ ঘন্টা, জুন ২৫, ২০১৯।
এমএমইউ

ক্লিক করুন, আরো পড়ুন :   ইসলাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-25 21:48:26