ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হত্যার পর বিচ্ছিন্ন মাথা নিয়ে থানায় হাজির!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
হত্যার পর বিচ্ছিন্ন মাথা নিয়ে থানায় হাজির!

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ঘুমন্ত অবস্থায় লিটন ঘোষ নামে একজনকে হত্যা করেছেন লবু দাস (৫০) নামে মানসিক ভারসাম্যহীন একব্যক্তি। হত্যার পর তার দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে ব্যাগে ভরে নিজেই থানায় গিয়ে হাজির হন।

মঙ্গলবার (২৫ জুন) দুপুরের দিকে উপজেলা সদরের গৌর মন্দিরের নাট মন্দিরে এ ঘটনা ঘটে। লিটন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর এলাকার মতি ঘোষের ছেলে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান বাংলানিউজকে জানান, লিটন শ্রমিকের কাজ করেন। সে তার বোনের বাড়িতে এসেছিল। দুপুরে নাট মন্দিরে  ঘুমাচ্ছিলো। এ সময় মানসিক প্রতিবন্ধী লবু দাস একটি ধারালো দা দিয়ে লিটন ঘোষকে কুপিয়ে  শরীর থেকে মাথা দ্বিখণ্ডিত করে ফেলে। পরে সেই মাথা নিয়ে থানায় হাজির হয় লবু দাস। এসময় পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় তার বিরুদ্ধে আইনাযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এ দিকে ঘটনার খবর পেয়ে জেলা পুলিশ সুপার আনোয়ার হোসেন খান ও অতিরিক্ত পুলিশ সুপার আলমগীরসহ পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করছেন।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।