ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
bangla news

কক্সবাজারে ছিনতাইয়ের শিকার দুই শিক্ষার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৫ ৮:৪০:৩৯ পিএম
কক্সবাজার জেলার মানচিত্র। ছবি: সংগৃহীত

কক্সবাজার জেলার মানচিত্র। ছবি: সংগৃহীত

কক্সবাজার: কক্সবাজার জেলার দরিয়ানগর পার্কে দুই কলেজ শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে তাদের সঙ্গে থাকা মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে ছিনতাইকারীরা।

মঙ্গলবার (২৫ জুন) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। তারা হলেন, মো. শাহজাহান (১৯) ও রিয়া। উভয়েই জেলার একটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

আহত শিক্ষার্থী শাহজাহান জানান, মঙ্গলবার দুপুরে বান্ধবীকে নিয়ে তিনি দরিয়ানগর পার্কে বেড়াতে যান। টিকেট কেটে ভেতরে যাওয়ার পর পাহাড় চূড়ায় ওঠেন সমুদ্র দেখতে। কিছুক্ষণ পর পর্যটক বেশে চার ছিনতাইকারী তাদের ছুরিকাঘাত করে সঙ্গে থাকা মোবাইল ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, দরিয়ানগর পার্কটি বনাঞ্চলের সঙ্গেই। এতে কোনো নিরাপত্তা দেয়াল নেই, নেই কোনো পাহারাদারও। মাত্র একজন টিকেট বিক্রেতা দিয়েই চলছে পার্কটি। এর দক্ষিণ পাশের বনাঞ্চল দিয়ে অনায়াসে পার্কে ঢুকে যে কোনো অঘটন ঘটিয়ে নিরাপদে পালিয়ে যাওয়ার সুযোগ আছে। এছাড়া পার্কটিতে এ ধরনের ঘটনা সবসময় ঘটে।

এ বিষয়ে পার্কের ব্যবস্থাপক বলেন, আহত দুই কলেজ শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ছিনতাইকারীদের চিহ্নিত করে আইন প্রয়োগকারী সংস্থার হাতে তুলে দেওয়ার চেষ্টা চলছে।

এ বিষয়ে কক্সবাজার দক্ষিণ বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মো. হুমায়ূন কবির বাংলানিউজকে বলেন, পিকনিক স্পটটি বর্তমানে ইজারাদারের অধীনে চলছে। তাই নিরাপত্তার দায়িত্ব তাদের।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন খোন্দকার বাংলানিউজকে বলেন, পার্কের ভেতরে এই ধরনের ঘটনা দুঃখজনক। পর্যটকদের নিরাপত্তা বিঘ্নিত হলে পার্ক বন্ধ করে দেওয়া উচিত।

বাংলাদেশ সময়: ২০৩৪ পিএম, জুন ২৫,২০১৯
এসবি/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   ছিনতাই
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-25 20:40:39