bangla news

না’গঞ্জে ইয়াবাসহ ৩ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৫ ৪:৫২:২৬ পিএম
আটক রোজিনা, শাহ আলী ও দ্বীন ইসলাম।

আটক রোজিনা, শাহ আলী ও দ্বীন ইসলাম।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ৫০০ পিস ইয়াবাসহ তিন মাদকবিক্রেতাকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ সিপিএসসি’র কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব।

এর আগে সোমবার (২৪ জুন) দিনগত রাতে সিদ্ধিরগঞ্জ হাউজিং আটির বটতলা মোড়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৭৩ হাজার ৫০ টাকা।

আটক তিন মাদকবিক্রেতারা হলেন- নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে থানাধীন উত্তর খংসারদী এলাকার রোজিনা বেগম রোজি (৪৩), শাহ আলী (৪০) ও মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন ছোট রায়পাড়া এলাকার বাসিন্দা মৃত আমির আলীর ছেলে দ্বীন ইসলাম (৩২)।

র‌্যাব জানায়, তারা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রি এবং সরবরাহ করে আসছিলো। তাছাড়াও রোজিনা বেগম, শাহ আলী ও দ্বীন ইসলাম এলাকার চিহ্নিত মাদকবিক্রেতা। তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‌্যাব।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ইয়াবা নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-25 16:52:26