ঢাকা, বুধবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

বিআরটিসি বাসের প্রথম যাত্রী সংস্কৃতি প্রতিমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৫ ৪:৩১:১৭ পিএম
স্থানীয়দের নিয়ে বাসে ওঠেন সংস্কৃতি প্রতিমন্ত্রী। ছবি: বাংলানিউজ

স্থানীয়দের নিয়ে বাসে ওঠেন সংস্কৃতি প্রতিমন্ত্রী। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: মুক্তাগাছা-ময়মনসিংহ রুটে বিআরটিসি বাসের প্রথম যাত্রী হয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কাজী খালিদ বাবু।

মঙ্গলবার (২৫ জুন) সকাল ১১টার দিকে উপজেলার ভাবকির মোড়ে এ বাস সার্ভিসের উদ্বোধন শেষে এলাকার বাসিন্দাদের নিয়ে মুক্তাগাছা থেকে ময়মনসিংহ যাত্রা করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী।

ভাবকির মোড় থেকে ময়মনসিংহ নগরীর চারটি পয়েন্টে বিআরটিসির বাসগুলো চলবে। এতে মোট ১৬টি বাস রয়েছে। ২০ কিলোমিটার পথের জন্য যাত্রীদের ভাড়া গুনতে হবে ২০ টাকা।

বাস সার্ভিসের উদ্বোধনকালে কাজী খালিদ বাবু বলেন, এ বাস সার্ভিস টিকিয়ে রাখার দায়িত্ব সবার। আমরা যেন এসব বাসের রক্ষণাবেক্ষণ করি।

তিনি বলেন, নিজেকে ছাত্র, সরকারি দলের নেতা, চাকরিজীবী, যুবলীগ, ছাত্রলীগ পরিচয় দিয়ে ভাড়া অর্ধেক দিতে চাইবেন না। এ ধরনের অপকর্ম মেনে নেওয়া হবে না। আমরা চেষ্টা করবো, মুক্তাগাছা থেকে ঢাকায় একটি এসি বাস চালু করতে। 

‘কার ব্যবসা হবে, কার হবে না, এটা দেখলে হবে না। আমাদের দেখতে হবে জনগণের স্বস্তি কীসে, মানুষ কীসে শান্তি পায়।’ 

প্রতিমন্ত্রী বলেন, ২০১৬ সালের ২২ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তাগাছায় একটি জনসভায় এসেছিলেন। সেসময় তিনি বলেছিলেন, আমি খালিদ বাবুকে দিয়ে গেলাম, তাকে নির্বাচিত করুন, মুক্তাগাছার উন্নয়নের দায়িত্ব আমি নিয়ে গেলাম।

তিনি বলেন, প্রধানমন্ত্রী তার কথা রেখে মুক্তাগাছার মানুষের দুর্দশা লাঘবের জন্য আমাদের যেসব বাস উপহার দিয়েছেন, সেসব রক্ষণাবেক্ষণের মাধ্যমে এলাকাবাসীর লালিত স্বপ্ন বাস্তবায়ন করবো। 

প্রতিমন্ত্রী বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধনের পর একসঙ্গে তিনটি বাস মুক্তাগাছা থেকে ময়মনসিংহের উদ্দেশে ছেড়ে যায়।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুন ২৫, ২০১৯ 
এমএএএম/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-25 16:31:17