ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মিরপুরে পানির ট্যাংকে বিস্ফোরণ, দগ্ধ ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
মিরপুরে পানির ট্যাংকে বিস্ফোরণ, দগ্ধ ২ হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধ ইউসুফ ও মাজগর, ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর মিরপুরে একটি বাড়িতে বৈদ্যুতিক বাতি দিয়ে পানির রিজার্ভ ট্যাংক পরিষ্কার করার সময় বিস্ফোরণে দুই শ্রমিক দগ্ধ হয়েছেন।

সোমবার (২৫ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধ দু’জন হলেন-শারীরিক প্রতিবন্ধী ইউসুফ (১৭) ও মো. মাজগর উল্লাহ (৫২)।

দগ্ধ মাজগর উল্লাহ বাংলানিউজকে জানান, মিরপুর-১১ নম্বরের সবুজ-বাংলা আবাসিক এলাকার ব্লক-সি’র এভিনিউয়ের ৪নং মিজানুর রহমানের টিনশেড বাড়িতে বৈদ্যুতিক বাতি দিয়ে পানির রিজার্ভ ট্যাংক পরিষ্কারের জন্য ইউসুফ আর তিনি ভেতরে নেমেন। কাজ করার সময় হঠাৎ বিকট শব্দে হয়ে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে তারা দগ্ধ হয়। পরে স্থানীয়রা প্রথম তাদের উদ্ধার করে রাজধানীর কুর্মিটোলা হসপিটালে পরে বিকেল ৩টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তি করে।

ঢামেকের জরুরি বিভাগের সূত্র জানায়, দগ্ধ দু’জনের শরীরের বিভিন্ন স্থানে পুড়ে গেছে। তবে ইউসুফের শরীর বেশি পুড়েছে।

দগ্ধ ইউসুফের বোন লাখি বাংলানিউজকে জানান, তার ভাই ইউসুফ শারীরিক প্রতিবন্ধী।

এ বিষয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, দগ্ধ দু’জনের অবস্থা খারাপ, তারা হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।