ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে সাংবাদিকের বাড়িতে ডাকাতি, স্ত্রী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
ফরিদপুরে সাংবাদিকের বাড়িতে ডাকাতি, স্ত্রী আহত আহত জারজিনা। ছবি: বাংলানিউজ

ফরিদপুর: বাংলাদেশ বেতারের ফরিদপুর প্রতিনিধি শফিকুল ইসলাম মনি’র বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা লুটে নিয়ে গেছে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার। এ সময় ডাকাতের অস্ত্রাঘাতে আহত হয়েছেন শফিকুল ইসলামের স্ত্রী জারজিনা আক্তার মুক্তি।

মঙ্গলবার (২৫ জুন) ভোরে ফরিদপুর শহরের ভাটিলক্ষ্মীপুর এলাকায় এ ডাকাতি হয়।  

সাংবাদিক শফিকুল ইসলাম জানান, ভোরের দিকে ঘরের পেছন দিকের লোহার গ্রিল ও একটি কাঠের দরজা ভেঙে ৬/৭ জন লোক ভেতরে ঢুকে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে শিশুকন্যা ফারিয়া ইসলামকে জিম্মি করে।

পরে সে চিৎকার করলে পাশের রুম থেকে তার মা এগিয়ে এলে ডাকাতরা তাকে আঘাত করে। এতে তার মাথায় গুরুতর জখম ও একটি দাঁত ভেঙে যায়।  

এসময় ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে স্টিলের আলমারির চাবি ছিনিয়ে নিয়ে নগদ ২০ হাজার টাকা, সাড়ে তিন ভরি স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন সেট লুটে নিয়ে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।  

এদিকে ঘটনার পর খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম ও ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফ এম নাছিম ঘটনাস্থল পরিদর্শন করেন।  

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফ এম নাসিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে তৎপর রয়েছে পুলিশ। এ ঘটনায় ফরিদপুর কোতোয়ালি থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।