ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুলাউড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৯ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
কুলাউড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এসময় যাত্রীবাহী বাসটি খাদে পড়ে আহত হয়েছেন চালকসহ অন্তত ১৩ জন। 

সোমবার (২৪ জুন) দুপুর ১টার দিকে কুলাউড়ার কাছুরকাপন নামক স্থানে জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- যুদ্ধাহত মুক্তিযোদ্ধা কুলাউড়ার শরীফপুরের তেলিবিল গ্রামের সোলেমান আলী (৬৫) ও তার ভাতিজা আসাদ (১৮)।

 

জানা যায়, উপজেলার পৌরশহরের চাতলগাঁও সড়ক থেকে একটি মোটরসাইকেল কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক সড়কে উঠছিল। এ সময় যাত্রীবাহী বাসটি মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বাসের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী সড়কের পাশে খাদে ছিটকে পড়ে ঘটনাস্থলেই সোলেমান আলী মারা যান।  

খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেল আরোহী ও বাস চালককে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।  

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আসাদ ও বাস চালক পদ্যুকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে পৌঁছার পর আসাদের মৃত্যু হয়। বাকি বাস যাত্রীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বাংলানিউজকে দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad