ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
bangla news

বরিশালে হলদে পাখি কার্নিভাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৪ ৭:০৪:৫৫ পিএম
কার্নিভালের উদ্বোধনী অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

কার্নিভালের উদ্বোধনী অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

বরিশাল: প্রাথমিক বিদ্যালয়ে হলদে পাখি সম্প্রসারণের লক্ষ্যে বরিশালে হলদে পাখি কার্নিভালের আয়োজন করেছে বাংলাদেশ গার্ল গাইডস অ্যাসোসিয়েশন, আঞ্চলিক কার্যালয়।

সোমবার (২৪ জুন) সকালে নগরের মুসলিম গোরস্থান রোডে অবস্থিত অ্যাসোসিয়েশনের আঞ্চলিক কার্যালয়ে এ কার্নিভালের আয়োজন করা হয়।

সকালে কার্নিভালের উদ্বোধন করেন বরিশালের বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস। 

বরিশাল শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. ইউনুসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রাথমিক শিক্ষা অধিদফতরের বিভাগীয় উপ-পরিচালক এসএম ফারুক, বাংলাদেশ গার্ল গাইডস্ অ্যাসোসিয়েশনের ডেপুটি জাতীয় কমিশনার (প্রোগ্রাম) প্রফেসর ড. ইয়াসমিন আহমেদ, আঞ্চলিক কমিশনার রাবেয়া খাতুন, আঞ্চলিক সচিব হাসিন আরা বেগম প্রমুখ।

কার্নিভালে বরিশাল সদরের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয় থেকে গাইডার ও হলদে পাখিসহ প্রায় ১৫০ জন অংশ নেন। এছাড়া গার্ল গাইডস্ অ্যাসোসিয়েশনের আঞ্চলিক, জেলা ও স্থানীয় কমিটির সব সদস্যরা অংশ নেন। অনুষ্ঠানে প্রদর্শনী বিষয়ক মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
এমএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-24 19:04:55