bangla news

গাজীপুরে অপহৃত স্কুলছাত্রী ময়মনসিংহে উদ্ধার, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৪ ৬:৪৪:০৪ পিএম
প্রতীকী

প্রতীকী

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের উত্তর খাইলকুর এলাকা থেকে অপহৃত স্কুলছাত্রী নাঈমা জান্নাতকে (১৩) ময়মনসিংহ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আসাদুল (২৫) নামে এক যুবককে আটক করা হয়েছে।

সোমবার (২৪ জুন) দুপুরে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বাজিহাটি এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

নাঈমা জান্নাত উত্তর খাইলকুর এলাকার নজরুল ইসলাম রনির মেয়ে। সে স্থানীয় ন্যাশনাল মডেল একাডেমির সপ্তম শ্রেণির ছাত্রী। 

পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার (২২ মে) কোচিং থেকে বাসায় ফেরার পথে নিখোঁজ হয় নাঈমা জান্নাত। পরে তাকে খোঁজাখুজি করে না পেয়ে শুক্রবার (২৪ মে) গাজীপুরের গাছা থানায় আসাদুলসহ তিনজনের নামে অভিযোগ করেন ভিকটিমের পরিবার। অভিযোগের ভিত্তিতে রোববার (২৩ জুন) রাতে আসাদুলকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যমতে ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার বাজিহাটি এলাকা থেকে ভিকটিম নাঈমা জান্নাতকে উদ্ধার করা হয়।

আসাদুল উত্তর খাইলকুর এলাকায় ভিকটিমের বাড়ির পাশের একটি রিকশার গ্যারেজে কাজ করতেন। তিনি ভিকটিম নাঈমা জান্নাতকে উত্ত্যক্ত করতেন। এ বিষয়ে ভিকটিমের পরিবার কয়েকবার সর্তক করলে নাঈমা জান্নাতকে তুলে নেওয়ার হুমকিও দিয়েছিলো আসাদুল। 

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বাংলানিউজকে জানান, অভিযুক্ত আসাদুলকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে ভিকটিম নাঈমা জান্নাতকে উদ্ধার করা হয়েছে। এঘটনায় অভিযুক্ত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
আরএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   অপহরণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-24 18:44:04