bangla news

সাংবাদিক লাঞ্ছিত: এসআইসহ ৩ কনস্টেবল প্রত্যাহার

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৪ ৬:২৮:১৩ পিএম
গঙ্গাচড়া থানার ওসির কার্যালয়ে এসআইসহ তিন কনস্টেবলসহ অন্য কর্মকর্তারা। ছবি: বাংলানিউজ

গঙ্গাচড়া থানার ওসির কার্যালয়ে এসআইসহ তিন কনস্টেবলসহ অন্য কর্মকর্তারা। ছবি: বাংলানিউজ

রংপুর:  রংপুরে রাস্তায় গাড়ি আটকিয়ে পুলিশের চাঁদাবাজির ছবি তুলতে গিয়ে একাত্তর টিভির ক্যামেরাম্যান ও রিপোর্টারকে মারধর ও লাঞ্ছিত হওয়ার ঘটনায় পুলিশের উপ-পরিদর্শকসহ (এসআই) তিন কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে।
 

সোমবার (২৪ জুন) বিকেলে নগরের গঙ্গাচড়া উপজেলা ডিগ্রি কলেজের সামনে এ ঘটনা ঘটে। 

একাত্তর টিভির রংপুর ব্যুরো প্রধান শাহ বায়েজিদ আহমেদ বাংলানিউজকে বলেন, সোমবার বিকেলে গঙ্গাচড়া উপজেলার গঙ্গাচড়া ডিগ্রি কলেজের সামনে গাড়ি আটকিয়ে চাঁদাবাজি করছিলো গঙ্গাচড়া থানার উপ-পরিদর্শক(এসআই) আব্দুল করিম ও আরও তিন পুলিশ কনস্টেবল। এ ঘটনার ভিডিও করতে গেলে ওই চার পুলিশ সদস্য একাত্তর টিভির ক্যামেরা ম্যান শাহিন আলম ও রাফির ওপর হামলা চালিয়ে মারধর করেন। এ সময় একাত্তর টিভির রিপোর্টার শাহ বায়েজিদ আহমেদ বাধা দিলে তাকেও লাঞ্ছিত করা হয়। এ সময় ক্যামেরা ছিনিয়ে নেওয়ারও চেস্টা করা হয়। পরে থানায় গিয়ে মৌখিক অভিযোগ দেওয়া হলে এসআইসহ তিন কনস্টেবলকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

গঙ্গাচড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বাংলানিউজকে বলেন, অভিযোগের প্রেক্ষিতে এসআই করিমসহ তিন পুলিশ সদস্যকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তদন্ত করে দোষী সাব্যস্ত হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   সাংবাদিক রংপুর পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-24 18:28:13