ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
bangla news

বরিশালে এডিএমকে হত্যার হুমকি দিয়ে ডাকযোগে চিঠি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৪ ৬:০৫:৪৩ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

বরিশাল: বরিশালের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) রাজিব আহমেদকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ সংক্রান্ত একটি চিঠি বরিশালের একটি আঞ্চলিক পত্রিকা অফিসে সম্পাদক বরাবরে ডাকযোগে পাঠানো হয়েছে।

প্রাপ্ত ওই চিঠির তথ্যানুযায়ী ৮ জনকে চিঠির অনুলিপি দেওয়া হয়েছে। এরমধ্যে প্রধানমন্ত্রী, আইনমন্ত্রী, আইন সচিব, স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র সচিব, জনপ্রশাসন সচিব, বরিশালের জেলা প্রশাসক রয়েছেন।

বরিশালের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম সোমবার (২৪ জুন) বিকেল ৩টা পর্যন্ত কোনো চিঠি পাননি বলে সাংবাদিকদের জানিয়েছেন।চিঠিচিঠিতিনি বলেন, গণমাধ্যম কর্মীদের কাছ থেকে বিষয়টি তিনি শুনেছেন। যাকে হুমকি দেওয়া হয়েছে তিনি অল্প কয়েকদিন আগে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে এসেছেন। আমরা হুমকির বিষয়টিকে গুরুত্ব দিয়ে কোনো গুরুত্বপূর্ণ কাজ যাতে ব্যহত না হয় সেদিকে যেমন খেয়াল রাখার চেষ্টা করছি, তেমনি নিরাপত্তার বিষয়টি চিন্তা করে আইন-শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট সবাইকে অবহিত করার কার্যক্রম শুরু করেছি। এই চিঠি দেওয়া যেকোনো কারণেই হতে পারে আমরা বিষয়টি খতিয়ে দেখবো

এ বিষয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাজিব আহমেদ বলেন, সকাল থেকে দুপুর পর্যন্ত আদালতের কার্যক্রম পরিচালনা করেছি। আমাদের এখানে জমি-জমা সংক্রান্ত মামলার নানান বিষয় থাকে। এর সূত্র ধরে যে কেউ ক্ষুব্ধ থাকতেই পারে। তবে যেহেতু হুমকি দেওয়ার মতো একটি বিষয় সামনে এসেছে তাই এ বিষযে আইনানুগ ব্যবস্থা অবশ্যই গ্রহণ করা হবে।

আর এ বিষয়ে তদন্ত করে করে যথার্থ ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস। তবে এতে যেন প্যানিক সৃষ্টির মতো কোনো ঘটনা না ঘটে সেদিকে খেয়াল রাখার আহ্বান জানান সবাইকে।

চিঠি সূত্রে জানা গেছে, সরকারি ডাকযোগে পত্রিকা অফিসে চিঠিটি আসে। যাতে প্রাপক করা হয়েছে সম্পাদককে এবং প্রেরক হিসেবে আনিছুর রহমানের নাম রয়েছে। প্রেরকের ঠিকানা উল্লেখ করা হয়েছে জজকোর্ট বরিশাল।

চিঠিতে উল্লেখ করা হয়, ঝালকাঠীর দু’জন জজের মতো বরিশালের এডিএম রাজিব আহম্মেদের মৃত্যু হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
এমএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-24 18:05:43