ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
bangla news

শিগগিরই জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন: মেয়র লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৪ ৩:৪২:৩৯ পিএম
সভায় বক্তব্য রাখছেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। ছবি: বাংলানিউজ

সভায় বক্তব্য রাখছেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের অন্তবর্তীকালীন আহ্বায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ জুন) দুপুরে নগর ভবনের মেয়র দফতর কক্ষে এ সভা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা মোটর শ্রমিক ইউনিয়নের অন্তবর্তীকালীন কমিটির আহ্বায়ক ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

সভায় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, শিগগিরই রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন আয়োজন করা হবে। এজন্য তিন সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হচ্ছে। আশা করি, এ নির্বাচন কমিশন একটি সুষ্ঠু নির্বাচন উপহার দেবে।

আহ্বায়ক কমিটির প্রথম সভায় একজন আইনজীবীকে প্রধান নির্বাচন কমিশনার করে তিন সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশন গঠন এবং মোটর শ্রমিক ইউনিয়নের দফতর বুঝিয়ে নেওয়ার সিদ্ধান্ত হয়।

সভায় কমিটির সদস্য সচিব মেয়রের একান্ত সচিব আলমগীর কবির, সদস্য প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) এবং জেলা পুলিশের একজন করে প্রতিনিধি, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের বিলুপ্ত কমিটির আহ্বায়ক কামাল হোসেন রবির একজন প্রতিনিধি এবং সাবেক সাধারণ সম্পাদক মাহাতাব হোসেনের একজন প্রতিনিধি উপস্থিত ছিলেন।

এর আগে গত ২২ জুন (শনিবার) নগর ভবনের সিটি হলরুমে সিটি করপোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পকির্ত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান।

তিনি জেলা মোটর শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেন। সভায় মেয়র খায়রুজ্জামান লিটনকে আহ্বায়ক করে নতুন আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
এসএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-24 15:42:39