ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতীবান্ধায় দু’পক্ষের সংর্ঘষে আহত ১৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
হাতীবান্ধায় দু’পক্ষের সংর্ঘষে আহত ১৮

লালমনিরহাট: জমি সংক্রান্ত বিরোধের জেরে লালমনিরহাটের হাতীবান্ধায় চাচা-ভাতিজার দু’পক্ষের সংর্ঘষে অন্তত ১৮ জন আহত হয়েছেন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

সোমবার (২৪ জুন) সকালে উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামে এ সংর্ঘষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দক্ষিণ পারুলিয়া গ্রামের কেরামত আলীর ছেলে আব্দুল হাইয়ের সঙ্গে তার ভাতিজা আবুল হোসেনের পৈত্রিক সূত্রে পাওয়া জমির ভাগ নিয়ে দ্বন্দ্ব চলছিল।

এ নিয়ে আদালতে মামলাও বিচারধীন। সকালে চাচা আব্দুলের দখলে থাকা জমি নিজ দখলে নিতে লোকজন নিয়ে ওই জমিতে যান ভাতিজা আবুল। এতে চাচা-ভাতিজার দু’ পক্ষের মধ্যে সংর্ঘষ শুরু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

সংর্ঘষে আব্দুল হাই (৬০), রবিউল (৩৬), যাদু মিয়া (২৪), এরশাদ আলী (৫০), মোন্নাফ (৬০), মাসুদসহ (২৪) উভয়পক্ষে অন্তত ১৮ জন আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য আব্দুল হাই, মোন্নাফ ও রবিউলকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত  বাংলানিউজকে বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।