bangla news
ট্রেন দুর্ঘটনা

নিহতদের ২জন ওসমানীর শিক্ষানবিশ নার্স

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৪ ১:১৩:০৭ পিএম
ওসমানী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন আহতরা, ছবি: বাংলানিউজ

ওসমানী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন আহতরা, ছবি: বাংলানিউজ

সিলেট: মৌলভীবাজারের কুলাউড়ার বরমচালে আন্তঃনগর উপবন এক্সপ্রেস দুর্ঘটনায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নার্সিং ইনস্টিটিউটের দু’শিক্ষার্থী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত ২৯ জন ওই হাসপাতালে ভর্তি হয়েছেন। এদের মধ্যে ৮ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন।

ওসমানী হাসপাতালের সহকারী পরিচালক আবুল কালাম আজাদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত চারজনের মধ্যে তাদের দু’শিক্ষার্থী রয়েছেন। তারা হলেন- সানজিদা আক্তার ও ফাহমিদা ইয়াসমিন ইভা। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। বাকিরা বিভিন্নভাবে আঘাতপ্রাপ্ত হয়েছেন।

তিনি আরও বলেন, তাদের একটি টিম দুর্ঘটনাস্থল ও কুলাউড়া হাসপাতাল পরিদর্শনে যাচ্ছে। এছাড়া চিকিৎসার বিষয়ে হাসপাতাল পরিচালক সাংবাদিকদের ব্রিফিং করবেন বলেও জানান তিনি।দুর্ঘটনা কবলিত ট্রেন। ছবি: বাংলানিউজরোববার (২৩ জুন) রাত ১০টায় ঢাকার উদ্দেশ্যে সিলেট ছাড়ে উপবন এক্সপ্রেস। পথে মৌলভীবাজারের কুলাউড়া স্টেশনের যাওয়ার আগে বরমচাল অতিক্রম করেই মনছড়া রেলসেতুতে দুর্ঘটনা ঘটে। এতে ট্রেনের ৬টি বগি লাইনচ্যুত হয়। একটি বগি সেতুর নিচে ও দু’টি পার্শ্ববর্তী জমিতে উল্টে যায়। এতে চারজন নিহত ও দুই শতাধিক আহত হয়। দুর্ঘটনার পর সারাদেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
এনইউ/এএটি

***ঢাকার সঙ্গে সিলেটের যোগাযোগ হবে আপাতত কুলাউড়া পর্যন্ত

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট মৌলভীবাজার ট্রেন দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-24 13:13:07