bangla news

ঠাকুরগাঁওয়ে মাদকসহ আটক এসআই হেলাল সাময়িক বরখাস্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৪ ৯:৫৭:৫৫ এএম
এসআই হেলাল।

এসআই হেলাল।

ঠাকুরগাঁও: আট হাজার পিস ইয়াবা ও দুইকেজি গাঁজাসহ আটক পীরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হেলাল প্রামাণিকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

রোববার (২৩ জুন) রাতে ঠাকুরগাঁও পুলিশ সুপার (এসপি) মনিরুজ্জামান এসআই হেলালকে সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ১৯ জুন পীরগঞ্জ উপজেলার পীরডাঙ্গী কবরস্থান থেকে মাদকবিক্রেতা আকিমুল ও তার স্ত্রীকে আটক করে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) সদস্যরা। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ তারা জানান, পীরগঞ্জ থানার এসআই হেলাল তাদের ইয়াবা, ফেনসিডিল ও গাজা সাপ্লাই করে থাকেন। সেদিন থেকেই হেলালের উপর নজরদারি শুরু করে ডিবির সদস্যরা।

তিনি আরো বলেন, রোববার দুপুরে কক্সবাজার থেকে এসআই হেলাল তার পীরগঞ্জ থানার সরকারি কোয়ার্টারে এলে এর কিছুক্ষণ পর সেখানে আসেন তার সহযোগী পীরগঞ্জ থানার সুইপার মানিক দাস। পরে সেখানে ঠাকুরগাঁও ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে আট হাজার পিস ইয়াবা, ফেনসিডিল ও দুই কেজি গাজাসহ হেলাল ও তার সহযোগী সুইপার মানিককে আটক করে।

আটক হেলালের বাড়ি নওগাঁ জেলায় ও সুইপার মানিকের বাড়ি ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানার মন্ডলাদাম গ্রামে। তার বাবার নাম বাদল দাস। 

এ ঘটনায় ডিবির পরিদর্শক রূপ কুমার সরকার বাদী হয়ে আটক হেলাল ও মানিকের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদক ঠাকুরগাঁও পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-24 09:57:55