ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানোর পর বিশেষ মোনাজাতে অংশ নিয়েছেন কেন্দ্রীয় নেতারা। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন কেন্দ্রীয় নেতারা।        

রোববার (২৩ জুন) বেলা ১১টায় কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচীর অংশ হিসেবে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপির নেতৃত্বে জাতির পিতার সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

 
                                   
এ সময় কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় কার্য নির্বাহী সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, আওয়ামী লীগ নেত্রী মারুফা আক্তার পপি, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলি খান,  টুঙ্গীপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস হোসেন সরদার, সাধারণ সম্পাদক আবুল বাসার খায়ের, টুঙ্গীপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন।  

জেলার অন্যান্য উপজেলাগুলোতেও নানা কর্মসূচির মধ্যদিয়ে আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবাষির্কী পালন করা হয়।

বাংলাদেশ সময়: ১৮১৬, জুন ২৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।