ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
নারায়ণগঞ্জে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নারায়ণগঞ্জ: বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নারায়ণগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রোববার (২৩ জুন) নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে এক আলোচনা সভার আয়োজন করা হয।

সভায় মহানগর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন বলেন, যারা সু-সময়ে আওয়ামী লীগের নাম ব্যবহার করে মধু আহরণ করে চলে যায়, তাদের থেকে দুরে থাকুন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়ে তোলাই আওয়ামী লীগের মূল লক্ষ্য। বর্তমানে তা বাস্তবায়নেই কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

‘আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সবাই ওয়াদা করুন- প্রধানমন্ত্রীর চেয়ারে আবারো শেখ হাসিনাকেই বসাতে হবে। তাহলেই বিশ্বের উন্নত দেশের তালিকায় সবার আগে থাকবে বাংলাদেশের নাম। ’

মহানগর আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন- মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সম্পাদক এসএম আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি ডা. আতিকুজ্জামান সোহেল, সদস্য ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) সাবেক প্যানেল মেয়র মনিরুজ্জামান মনির এবং জেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক তাহের উদ্দিন আহম্মেদ সানি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।