ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় মাদক মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
কুষ্টিয়ায় মাদক মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন 

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে মাদক মামলায় এক আসামির যাবজ্জীবন কারাদণ্ড ও অপর দুই আসামির পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের জরিমানাও করা হয়েছে।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি হলেন- দৌলতপুর উপজেলার আল্লারদর্গা চামনাই গ্রামের মৃত শুকচাঁদ মণ্ডলের ছেলে জিয়াউর রহমান জিয়া।  

মামলার অপর দুই আসামি হলেন- একই এলাকার মৃত যাদু মণ্ডলের ছেলে আব্দুর রাজ্জাক ও একই উপজেলার সোনাইকুন্ডি গ্রামের মৃত সিফাত মণ্ডলের ছেলে সাজ্জাত মণ্ডল।

রোববার (২৩ জুন) দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

কুষ্টিয়া জজ কোর্টের সহকারী কৌশুলি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, দৌলতপুর থানায় দায়েরকৃত মাদক মামলায় তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়। পরে তদন্ত ও শুনানি শেষে আসামিদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণ হওয়ায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা ও বাকি দুই আসামিকে ৫ বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।  
রায়ের পর আসামিদের জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।