bangla news

ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৩ ১:৪০:০২ পিএম
গ্রেফতার স্কুল শিক্ষক আলাল উজ্জামান আলাল

গ্রেফতার স্কুল শিক্ষক আলাল উজ্জামান আলাল

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কাশিড়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের আলাল উজ্জামান আলাল নামে এক স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৩ জুন) সকালে নিজ বাড়ি থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। গ্রেফতার আলাল ওই উপজেলার চিয়ারি গ্রামের আব্দুল মোন্নার ছেলে। তিনি কাশিড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় বাংলানিউজকে বলেন, উপজেলার কাশিড়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে শিক্ষক আলাল দীর্ঘদিন ধরে বিভিন্ন সময়ে কুপ্রস্তাবসহ যৌন হয়রানি করে আসছিলেন। ছাত্রীটি তার প্রস্তাবে রাজি না হওয়ায় ছবি নগ্ন করে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন তিনি। পরে ওই স্কুলছাত্রী তার বাবা-মাকে বিষয়টি জানালে ওই শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয়ে অভিযোগ করেন ছাত্রীর বাবা।

এ ঘটনায় শনিবার (২১ জুন) সকালে বিদ্যালয়ে জরুরি বৈঠকে অভিযুক্ত শিক্ষক তার অপকর্মের কথা স্বীকার করলে ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি যৌন নিপীড়নের মামলা দায়ের করে। পরে পরদিন সকালে ওই শিক্ষকের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয় বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   যৌন হয়রানি জয়পুরহাট মামলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-23 13:40:02