ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গায়ে কেরোসিন ঢেলে কিশোরের আত্মহত্যার চেষ্টা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
গায়ে কেরোসিন ঢেলে কিশোরের আত্মহত্যার চেষ্টা

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পথরঘাটায় রিকশা কিনে না দেওয়ায় জাকির হোসেন (১৬) নামে এক কিশোর গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠিয়ে দেন। 

রোববার (২৩ জুন) সকাল সাড়ে ৯টার দিকে পাথরঘাটা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের স্টেডিয়াম সংলগ্ন এ ঘটনা ঘটে। জাকির পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের পাথরঘাটা স্টেডিয়ামের পশ্চিম পাশের সামছুল হক মাঝির ছেলে।

আহতের বড় ভাই ইমাম হোসেন বাংলানিউজকে বলেন, জাকির কিছুদিন আগে রিকশা কিনে দেওয়ার কথা বলে। তার ওপেন হার্ট সার্জারি করা, তাই তাকে বলেছিলাম রিকশা না কিনে দোকান দিয়ে দেই। দোকানের পাশাপাশি লেখাপড়াও চালিয়ে যাবে। তাকে রিকশা না কিনে দেওয়ায় আমাদের সঙ্গে অভিমান করে সবার অগোচরে গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক নিতাই কুমার ঘোষ বাংলানিউজকে বলেন, দগ্ধ কিশোরের শরীরের প্রায় ৫০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সাইদুল ইসলাম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।