ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নারীকে উত্ত্যক্ত করলেই কঠোর ব্যবস্থা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, জুন ২২, ২০১৯
নারীকে উত্ত্যক্ত করলেই কঠোর ব্যবস্থা

ফেনী: ফেনীতে কোনো নারীকে উত্ত্যক্ত করলেই তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন জেলার নবাগত পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী।

শনিবার (২২ জুন) দুপুরে ফেনীর পুলিশ লাইন্স মিলনায়তনে আয়োজিত স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

সাংবাদিকদের সহায়তা কামনা করে পুলিশ সুপার বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে পুলিশ যথেষ্ট তৎপর রয়েছে।

সন্ত্রাস, জঙ্গি, মলম পার্টি, ইভটিজিং, অজ্ঞান পার্টি, চাঁদাবাজি, ছিনতাইকারী, মাদকসেবী ও মাদক কারবারিদের কোনো ছাড় দেওয়া হবে না। তাদের বিরুদ্ধে ফেনী পুলিশ ‘জিরো টলারেন্স’ নীতি অনুরসণ করবে।  

মাদ্রাসাছাত্রী নুসরাতের পরিবারের নিরাপত্তার ব্যাপারে তিনি বলেন, নুসরাতের পরিবারের নিরাপত্তা নিশ্চিতে পর্যাপ্ত ব্যবস্থা নেওয়া হয়েছে। কেউ এ পরিবারের ক্ষতি করার চেষ্টা করলে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে পুলিশ।  

তিনি বলেন, ফেনী জেলার আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ-সাংবাদিক এক হয়ে কাজ করতে হবে। আমরা এক হয়ে সন্ত্রাস, মাদক, জঙ্গি ও ছিনতাইমুক্ত ফেনী গড়বো। আগামী একমাসের মধ্যেই অজ্ঞান পার্টি নির্মূল করা হবে। শহরের যানজট নিরসনেও দ্রুত কার্যকর পদক্ষেপ নেওয়া হবে।  

সে সময় ফেনীকে ছিনতাইমুক্ত করতে মোটরসাইকেলে দু’জনের বেশি না উঠতে ও আরোহীদের হেলমেট পরার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, পুলিশে নতুন সদস্য নিয়োগের জন্য কারো প্রলোভনে প্রতারিত হবেন না। এজন্য জেলার সব থানায় পুলিশ সুপারের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। নিয়োগ স্বচ্ছ করার জন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে।

সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, আপনারা আমাকে ফুল দিয়ে নয়, হৃদয় দিয়ে ভালোবাসুন। যতদিন রিজিক থাকে এখানেই আছি। এখান থেকে চলে যাওয়ার সময় উপযুক্ত মনে করলে তখন ফুল দেবেন।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, কোনো পুলিশ সদস্যও যদি অনিয়ম ও দুর্নীতি করে, তার বিরুদ্ধেও বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

সভায় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডমিন) মোহাম্মদ রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) উক্য সিং, অতিরিক্ত পুলিশ সুপার নিশান চাকমা, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ খালেদ হোসেন, ট্রাফিক ইন্সপেক্টর মো. আলাউদ্দিন, গোয়েন্দা পুলিশের ওসি রনজিত বড়ুয়া, ফেনী মডেল থানা ওসি মো. আবুল কালাম আজাদ ও জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক  (ডিআইওয়ান) মো. শাহীনুজ্জামানসহ পুলিশের অন্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুন ২২, ২০১৯
এসএইচডি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।