ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদকের বিরুদ্ধে ঝালকাঠি এসপির জিরো টলারেন্স

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, জুন ২২, ২০১৯
মাদকের বিরুদ্ধে ঝালকাঠি এসপির জিরো টলারেন্স

ঝালকাঠি: ঝালকাঠির নবাগত পুলিশ সুপার (এসপি) ফাতিহা ইয়াসমিন মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তিনি মাদক নির্মূলসহ জেলার শান্তি-শৃঙ্খলা রক্ষায় সবার সহযোগিতা চেয়েছেন।

শনিবার (২২ জুন) বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে এক সুধী সমাবেশে তিনি এ কথা বলেন।

এসময় পুলিশ সুপার প্রতিটি পরিবারের সন্তানরা কে কোথায় যাচ্ছেন, কাদের সঙ্গে মিশছেন, কখন ঘরে ফিরছেন এসব বিষয়ে সব বাবা-মাকে নজরদারি করার পরামর্শ দেন।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের জন্য সব শ্রেণী-পেশার মানুষকে এগিয়ে আসারও আহ্বান জানান।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জাহাঙ্গীর আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) শাখাওয়াত হোসেন উপস্থিত ছিলেন।

এসময় সুধী সমাবেশের আলোচনায় অংশ নেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার শাহ আলম, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আব্দুল মান্নান রসুল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, পৌর কাউন্সিলর তরুণ কর্মকার, ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান প্রমুখ।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন গত ২০ জুন ঝালকাঠিতে যোগদান করেন। এর আগে তিনি চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার ছিলেন। বরিশাল বিভাগের ছয় জেলার মধ্যে প্রথম নারী পুলিশ সুপার পেলেন ঝালকাঠিবাসী।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, জুন ২২, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।