ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সলঙ্গায় বিদেশি পিস্তল-ইয়াবাসহ ২ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, জুন ২২, ২০১৯
সলঙ্গায় বিদেশি পিস্তল-ইয়াবাসহ ২ যুবক আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

আটকরা হলেন- সলঙ্গা থানার চড়িয়া কান্দিপাড়া এলাকার ইনছাফ আলীর ছেলে হাসমত আলী (৩০) ও হাটিপাড়া গ্রামের মৃত নুরু শেখের ছেলে রফিকুল ইসলাম (৪৫)।

শনিবার (২২ জুন) বেলা ১১টার দিকে র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার খলিলুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

খলিলুর রহমান বাংলানিউজকে বলেন, শুক্রবার (২১ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-রাজশাহী মহাসড়কের দক্ষিণে সলঙ্গা থানার ধোপাকান্দি এলাকায় অভিযান চালানো হয়। এসময় ওই এলাকার এ্যারোস্টক্র্যাট হোটেলের পেছনে ধানের চাতালের মাঝখানে ফাকা জায়গায় অভিযান চালিয়ে ওই দুজনকে আটক করা হয়। আটক দুই যুবকের দেহ তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, ২০ পিস ইয়াবা পাওয়া যায়।  

এ ঘটনায় সলঙ্গা থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‍্যাবর এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, জুন ২২, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।